হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস দেখা যাবে নিজের ইনস্টাগ্রামেও

হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস দেখা যাবে নিজের ইনস্টাগ্রামেও

হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস দেখা যাবে নিজের ইনস্টাগ্রামেও

এখন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করা যাবে। বর্তমানে হোয়াটসঅ্যাপ বার্তা আদান-প্রদানের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ। হোয়াটসঅ্যাপে এখন লিখিত বা অডিও বার্তা পাঠানোর পাশাপাশি স্ট্যাটাসও দেওয়া যায়। এবার চাইলে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস আপনার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সরাসরি পোস্ট করতে পারবেন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। নতুন এ সুবিধা চালুর জন্য অবিরাম কাজও শুরু করেছে মেটার মালিকানাধীন অ্যাপ দুটি।

নতুন এ সুবিধা চালু হলে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট না থাকলেও অনুসরণ করা ব্যক্তিদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসগুলো ইনস্টাগ্রামের স্টোরিজ অপশনে দেখা যাবে। এর ফলে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরাও নিজেদের বিভিন্ন স্ট্যাটাস বর্তমানের তুলনায় বেশিসংখ্যক ব্যক্তিকে দেখানোর সুযোগ পাবেন।

হোয়াটসঅ্যাপের বিভিন্ন সুবিধা নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ডব্লিউ এ বেটা ইনফো জানিয়েছে, গুগল প্লে স্টোরে থাকা হোয়াটসঅ্যাপের ‘ভি২.২৩.২৫.২০’ বেটা সংস্করণে এরই মধ্যে এ সুবিধা যুক্ত করা হয়েছে। ফলে হোয়াটসঅ্যাপের বেটা সংস্করণ ব্যবহারকারীরা এরই মধ্যে এ সুবিধা পরখ করার সুযোগ পাচ্ছেন। শিগগিরই সবার জন্য এ সুবিধা উন্মুক্ত করা হবে।

জানা গেছে, ইনস্টাগ্রামে স্ট্যাটাস বিনিময়ের জন্য প্রথমে হোয়াটসঅ্যাপের সেটিংস থেকে প্রাইভেসি অপশনে ক্লিক করতে হবে। এরপর স্ট্যাটাস থেকে ‘শেয়ার মাই স্ট্যাটাস আপডেট’ অপশন চালু করলেই হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস স্বয়ংক্রিয়ভাবে ইনস্টাগ্রামে দেখা যাবে।

Post a Comment

0 Comments